Space For Advertise
Space For Advertise

সর্বশেষ

যশোর, শুক্রবার, ০১-আগস্ট-২০১৪ || ১৭-শ্রাবণ-১৪২১

শীর্ষ সংবাদ - প্রথম পাতা

যমুনায় নৌকাডুবি: ৭ লাশ উদ্ধার

01-08-2014 | লোকসমাজ ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার মিটুয়ানি যমুনা নদীতে প্রায় ৫০-৬০ জন যাত্রী নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকাডুবির ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত সাতজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আর ১৫ জনের মতো যাত্রী নিখোঁজ রয়েছেন । খবর পেয়ে পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা শুরু করেছে।
চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে প্রায় ৫০ জন যাত্রী নিয়ে শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালীর বাগুটিয়া থেকে চর সলিমাবাদ নৌকা ঘাটের দিকে যাত্রা করে। পথে মিটুয়ানি এলাকায় পৌঁছলে একটি ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি তলিয়ে যায়। এ সময় প্রায় ৪০ জন যাত্রী সাঁতরিয়ে তীরে উঠে আসলেও বাকিরা নদীতে ডুবে যায়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় দু’জনের লাশ উদ্ধার করে। পরে দুপুর পৌনে ১টার দিকে দু’টি লাশ এবং দুপুর ১টার দিকে আরো তিনটি লাশ উদ্ধার করা হয়। বাকিদের উদ্ধারে তৎপরতা চলছে।
কুষ্টিয়া সংবাদদাতা জানান, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া বাজার এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বাসের হেলপার ইউসুফ আলী (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২০ বাস যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া বাজার সংলগ্ন করিমপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কুষ্টিয়া থেকে রূপসা পরিবহনের একটি যাত্রবাহী বাস দুপুরে খুলনা অভিমুখী যাচ্ছিল। এ সময় কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া বাজার সংলগ্ন করিমপুর মোড়ে পৌঁছালে একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশবর্তী খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহীসহ বাসের কমপক্ষে ২১ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে বাসের হেলপার ইউসুফ আলী চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে মারা যান।

সকল সংবাদ - প্রথম পাতা

Space For Advertise
Space For Advertise
Space For Advertise
Space For Advertise
Space For Advertise
Space For Advertise